বুর্জ খলিফায় ‘জওয়ান’ এর ট্রেলার লঞ্চ, জানালেন শাহরুখ

Staff Staff

Reporter

প্রকাশিত: ১২:১৪ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২৩

আগামী ৭ই সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’। কিন্তু আশ্চর্যজনকভাবে এখনও মুক্তি পায়নি এ সিনেমার ট্রেলার। অবশেষে শাহরুখ খান ‘জওয়ান’-এর ট্রেলার লঞ্চিং এর দিন জানিয়ে দিলেন। দুবাইয়ের বুর্জ খলিফায় ‘জওয়ান’র ট্রেলার লঞ্চ করা হবে। কবে আর কখন সেই ঘটনার সাক্ষী থাকতে পারবেন ভক্তরা সেই দিনক্ষণ জানিয়েছেন শাহরুখ নিজেই।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, আগামী ৩১শে আগস্ট বহু প্রতীক্ষিত সিনেমা ‘জওয়ান’-এর ঝলক উপভোগ করবে দুবাইবাসী, ইন্টারনেটের মাধ্যমে সেই দৃশ্য দেখবে গোটা বিশ্ব। দুবাইয়ের স্থানীয় সময় রাত ৯টার সময় মুক্তি পাবে ট্রেলারটি।

সামাজিক মাধ্যমে শাহরুখ লিখেছেন, ‘জওয়ানের উদযাপন আমি আপনাদের সঙ্গে সেলিব্রেট করব না, এটা সম্ভব নয়। আমি আসছি বুর্জ খলিফায়, ৩১শে আগস্ট ঠিক রাত ৯টায়। আসুন জওয়ানকে সেলিব্রেট করুন আমার সঙ্গে। যেহেতু ভালোবাসাই এই পৃথিবীর সবচেয়ে সুন্দর অনুভূতি, তাহলে আসুন ভালোবাসার রঙে নিজেকে রাঙিয়ে তুলুন, আসুন লাল রঙ পরি… কী বলেন? তৈরি তো!’

লাল রঙের পোশাকে আগামী ৩১শে আগস্ট বুর্জ খলিফায় শাহরুখকে দেখতে তৈরি শাহরুখের ভক্তরা। উত্তেজনার পারদ বাড়ছে, সামাজিক মাধ্যমে ট্রেন্ডিং ‘জওয়ান’ ট্রেলার।

হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে অ্যাটলি পরিচালিত এই ছবি। এই প্রথমবার নয়নতারার বিপরীতে দেখা যাবে শাহরুখকে। নয়নতারা ছাড়াও শাহরুখের এই ছবিতে দেখা যাবে সানিয়া মালহোত্রা, বিজয় সেতুপতি, প্রিয়মণির মতো তারকাদের। বিশেষ চরিত্রে থাকছেন দীপিকা পাড়ুকোন।