বিচ্ছেদের ধাক্কা কাটিয়ে ফুরফুরে মেজাজে সামান্থা

Staff Staff

Reporter

প্রকাশিত: ১২:২৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২১

‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ খোলামেলা দৃশ্য, ‘পুষ্পা’-তে আইটেম গান বিগত কয়েক মাসে পর্দায় ছক ভেঙেছেন সামান্থা প্রভু। ব্যতিক্রম ঘটেনি বাস্তবেও।

কাজ থেকে ছুটি নিয়ে আপাতত গোয়ায় ছুটি কাটাচ্ছেন সামান্থা। আর তার সেই অবসর যাপনের ছবি দেখে চক্ষু চড়কগাছে অনুরাগীদের। সেখানে দেখা যাচ্ছে, জলের মধ্যে স্নানপোশাক পরে গায়ে রোদ মেখে নিচ্ছেন ‘ফ্যামিলি ম্যান’-এর রাজি। তাঁর হাসি যেন থামতেই চাইছে না। রংবাহারি স্নানপোশাকে চেনা ছকের কিছুটা বাইরে তিনি। সেই মুহূর্তই লেন্সবন্দি করে ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে।

সচরাচর এ রকম খোলামেলা পোশাকে খুব একটা ধরা দেন না সামান্থা। কিন্তু পেশাগত পরিসরের সঙ্গেই পরিবর্তন আনছেন ব্যক্তিজীবনেও। নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন উরফি, ‘জীবনমুখী’ হওয়ার পথ দেখালেন ‘বিগ বস ওটিটি’ তারকা।

ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন, সামান্থার খোলামেলা দৃশ্যে অভিনয় নিয়ে আপত্তি ছিল নাগা এবং তার পরিবারের। বাড়ির বউকে কোনও ভাবেই ‘সাহসী’ চরিত্রে দেখতে নারাজ ছিলেন তারা। কিন্তু শ্বশুরবাড়ির এই নির্দেশ মেনে না নিয়েই ‘ফ্যামিলি ম্যান’ খোলামেলা দৃশ্যে অভিনয় করেন তিনি। এর ফলেই নাকি নাগার সঙ্গে বিচ্ছেদ হয় তার।

আপাতত সব বিতর্ক, সমালোচনা উড়িয়ে নিজের শর্তে, নিজের মতো করে সময় কাটাচ্ছেন সামান্থা।