প্রথমবার ওয়েব সিরিজে অজয়, সঙ্গে ইলিয়ানা

Staff Staff

Reporter

প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২১

বলিউড অভিনেতা হিসেবেই বেশি পরিচিতি অজয় দেবগন। বড় পর্দার ছবি প্রযোজনার পাশাপাশি, প্রযোজক হিসেবে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখার সঙ্গে এবার ওয়েব সিরিজে অভিনেতা হিসেবে প্রথম কাজ করতে চলেছেন তিনি। এবার ‘রুদ্র: দি এজ অফ ডার্কনেস’ ধারাবাহিকের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে প্রথম অভিনয় করতে যাচ্ছেন এই নায়ক। তাও আবার পুলিশের চরিত্রে।

জনপ্রিয় ব্রিটিশ ধারাবাহিক ‘লুথার’-অবলম্বনে ভারতীয় দর্শকদের জন্য তৈরি করা হবে অজয়ের প্রথম অভিনীত ওয়েব সিরিজটি। সব ঠিক থাকলে অজয়ের বিপরীতে নায়িকার ভূমিকায় দেখা যেতে পারে ইলিয়ানা ডি’ক্রুজকে।

সাইকোলজিক্যাল থ্রিলারধর্মী এই সিরিজ বিবিসি স্টুডিও ইন্ডিয়ার সঙ্গে মিলিতভাবে প্রযোজনার করছে অ্যাপ্লজ এন্টারটেইনমেন্ট। চিত্রায়ণ করা হবে মুম্বাইয়ের বিভিন্ন জায়গায়।

এক সাক্ষাৎকারে অজয় বলেন, ‘সবসময় চেষ্টা থাকে অনন্য ভিন্নধর্মী গল্প আর প্রতিভাধর মানুষদের সঙ্গে কাজ করার; যাতে ভারতের বিনোদন মাধ্যমকে উঁচুতে তুলে রাখা যায়। ডিজিটাল বিশ্ব আমাকে আলোড়িত করে। ডিজনি প্লাস হটস্টার ভিআইপি’র জন্য তৈরি হতে যাওয়া ওয়েব সিরিজে বিবিসি এবং অ্যাপ্লোজের সঙ্গে কাজ করার জন্য আমি অপেক্ষায় আছি। পর্দায় পুলিশের ভূমিকায় অভিনয় করা আমার জন্য নতুন কিছু নয়। তবে এই চরিত্রটি আরও তীব্র, জটিল ও গাঢ়।’

অন্যদিকে গত সপ্তাহে মুক্তি পেয়েছে ডিজনি প্লাস হটস্টার-এ অজয় দেবগনের প্রযোজনা সংস্থার ছবি ‘দ্য বিগ বুল’। সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভিষেক বচ্চন।