অধ্যক্ষের পদ নিয়ে দ্বন্দ্ব, অস্ত্র ঠেকিয়ে মারধরে অভিযোগ

Staff Staff

Reporter

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, জুন ২৬, ২০২৪

নাটোরের গুরুদাসপুরে আদালত থেকে ফেরার পথে বাবুল আক্তার (৪২) নামের এক ব্যক্তিকে পথরোধ করে হাতুরি দিয়ে মারধরের অভিযোগ উঠেছে সাইদুল ইসলামের বিরুদ্ধে। তারা দুজনেই গুরুদাসপুরের সরকারি বঙ্গবন্ধু বিএম কলেজের অধ্যক্ষ দাবি করে আসছেন। অধ্যক্ষ পদ নিয়ে তাদের বিরুদ্ধে একাধিক মামলা চলমান রয়েছে।

বুধবার (২৬ জুন) বিকাল সাড়ে তিনটার দিকে নাটোর সদর উপজেলার গুনাইঘাটি এলাকার হুসেনের আমবাগানের কাছে এ হামলার ঘটনা ঘটে। আহত বাবুল নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত বাবুল আক্তার ইত্তেফাককে বলেন, সরকারি বঙ্গবন্ধু কলেজের নিয়োগপ্রাপ্ত বৈধ অধ্যক্ষ আমি। অধ্যক্ষ দাবি করা সাইদুল ইসলামের দায়ের করা একটি মামলার শুনানিতে গিয়েছিলাম। আদালত থেকে ফেরার পথে দুটি সিএনজি পথ আটকায়। এরপর সাঈদুল ইসলামের নেতৃত্বে নাজমুল নামের এক যুবক আমার মাথায় পিস্তল ঠেকান। এ সময় আমার হাটু ও কোমরে হাতুরি দিয়ে আঘাত করা হয়।

নাটোর সদর হাসপাতালের চিকিৎসক বলেন, বাবুল আক্তারের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

হামলার অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত সাইদুল বলেন, মামলার শুনানিতে অংশ নিলেও আমি বাবুল আক্তারের ওপর হামলার কোনো হামলা করিনি। আমি নিজেও এই ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করছি।

সরকারি বঙ্গবন্ধু কলেজের পরিচালনা কমিটির সভাপতি ও গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা আক্তার বলেন, কলেজের অধ্যক্ষ পদ নিয়ে তাদের দুজনের বিরুদ্ধে আদালতে মামলা চলমান রয়েছে। তবে বাবুল আক্তারের ওপর হামলা হয়ে থাকলে সেটি দুঃখজনক ঘটনা।

নাটোর সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, এ ব্যাপারে কেউ অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।