তালাবদ্ধ ঘরে নারীর লাশ

Staff Staff

Reporter

প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২২

গাজীপুর মহানগরীর কোনাবাড়ি কলেজগেট এলাকায় তালাবদ্ধ ঘরের ভিতর থেকে এক নারী পোশাক কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত পোশাক কর্মীর নাম বুলবুলি বেগম (৩৪)। তিনি নওগাঁ জেলার মহাদেবপুর থানার বামনসাতা গ্রামের আয় বাবুর মেয়ে। তিনি স্থানীয় একটি তৈরি পোশাক কারখানায় সুইং হেলপার হিসাবে কাজ করতেন। তিনি মহানগরীর কোনাবাড়ি থানাধীন কলেজগেট এলাকার স্থানীয় মিজান মিয়ার বাসার ভাড়াটিয়া।

স্থানীয়রা জানান, বুলবুলি ভাড়া বাসায় স্বামী মাসুদ রানার সাথে থেকে স্থানীয় ওরিয়েন্ট এলিউর লিনজেরী লিমিটেড নামক পোশাক কারখানায় কাজ করতো। এটি ছিল বুলবুলির দ্বিতীয় বিয়ে। শুক্রবার রাতে বুলবুলির বোন খোঁজ নিতে বাসায় এসে ঘরের দরজা বাইরে থেকে তালাবন্ধ অবস্থায় পান। পরে স্থানীয়দের সহায়তায় তালা ভেঙে ভিতরে প্রবেশ করে ঘরের মেঝেতে বুলবুলির মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে কোনাবাড়ি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ সময় স্বামী মাসুদ সেখানে ছিলেন না।

জিএমপি কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, খবর পেয়ে পুলিশ ঘরের মঝেতে শায়িত অবস্থায় নারী পোশাক কর্মীর লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তিনি আরও জানান, এ ঘটনার পর থেকেই তার স্বামী পলাতক রয়েছেন। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।