তাহসানের হাতে বিশ্বকাপ!

Staff Staff

Reporter

প্রকাশিত: ১:৫৯ অপরাহ্ণ, জুন ৮, ২০২২

আগামী নভেম্বরে মাঠে গড়াবে কাতার বিশ্বকাপ। তার প্রস্তুতি চলছে এখন। বিশ্বকাপকে সামনে রেখে ৫১টি দেশে ট্রফি ট্যুরের আয়োজন করেছে ফিফা। সেই টফি এবার এলো বাংলাদেশে। ৩৬ ঘণ্টার সফরে ট্রফিটি পুরো দেশ মাতিয়ে রাখবে বলে আশা করছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

বাংলাদেশ সময় সকাল সোয়া ১১টার পর সোনারঙা ট্রফিটি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। পরে এটি নিয়ে যাওয়া হয় ঢাকার হোটেল রেডিসনে। সেখানে শিরোপাটির পাশে দাঁড়িয়ে ছবি তোলেন অনেকে।

ঢাকায় বিশ্বকাপ ট্রফির সামনে দেখা গেল সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান রহমান খানকে। নেট মাধ্যমে পাওয়া ওই ছবিতে দেখা যায়, তাহসান বিশ্বকাপ ট্রফির সামনে দাঁড়িয়ে বিজয়ী চিহ্ন দেখাচ্ছেন। সম্ভবত কোকাকোলার বিজ্ঞাপনী সংস্থার পক্ষ থেকে জনসাধারণের জন্য ট্রফি দেখার সুযোগ করে দেওয়া হবে আগামীকাল।

সকাল সাড়ে ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত আড়াই হাজার নির্বাচিত দর্শক হোটেলে রেডিসনে বিশ্বকাপ ট্রফি দেখার সুযোগ পাবেন। বিকেলে বিশ্বকাপ ট্রফি নিয়ে যাওয়া হবে আর্মি স্টেডিয়ামে। সেখানে কোকা কোলার আয়োজনে হবে জমকালো এক কনসার্ট।

২০১৩ সালের আবারও ঢাকায় আজ এসেছে ফুটবল বিশ্বকাপের ট্রফি। বিমানবন্দর থেকে ট্রফিটি রেডিসন ব্লু হয়ে বিকালে রাষ্ট্রপতি ও সন্ধ্যায় প্রধানমন্ত্রীর বাসভবন নিয়ে যাওয়া হবে।